মিরসরাইয়ে দুর্ঘটনার কবলে প্রিজনভ্যান, ৪ পুলিশ সদস্য আহত

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৩:২৬ পিএম, ০২ আগস্ট ২০২২

চট্টগ্রামের মিরসরাইয়ে ঢাকা থেকে কক্সবাজারগামী আসামি বহনকারী পুলিশের একটি গাড়ি (প্রিজনভ্যান) দুর্ঘটনার কবলে পড়েছে।

মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে উপজেলার বড়তাকিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রতন কান্তি দে, কনস্টেবল আরিফ হোসেন, মোবারক হোসেন ও চালক জহির আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা সদরে একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এদের মধ্যে কনস্টেবল আরিফ হোসেনের অবস্থা গুরুতর।

মিরসরাইয়ে দুর্ঘটনার কবলে প্রিজনভ্যান, ৪ পুলিশ সদস্য আহত

জোরারঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকা থেকে আসামি নিয়ে একটি প্রিজনভ্যান কক্সবাজার যাচ্ছিল। বড়তাকিয়া এলাকায় একজন পাগলকে (মানসিক রোগী) বাঁচাতে গিয়ে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যান হঠাৎ ব্রেক দেয়। এর পেছনে থাকা দেশ ট্রাভেলসের একটি বাস, তার পেছনে প্রিজনভ্যান এবং তার পেছনে আমাদের থানার একটি গাড়ি ছিল। এর পেছনে আবার পুলিশের আরেকটি ভ্যান ছিল। হঠাৎ ব্রেক দেওয়ায় সব গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে।

‘এ সময় অন্যান্য গাড়িতে থাকা যাত্রী-চালকদের তেমন ক্ষতি হয়নি। তবে জোরারগঞ্জ থানা পুলিশের গাড়িতে থাকা পুলিশের একজন এসআই ও তিনজন কনস্টেবল আহত হয়েছেন। পরে গাড়িগুলো যার যার গন্তব্যে চলে যায়।’

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।