দাম বৃদ্ধির ঘোষণার সঙ্গে সঙ্গেই খুলনায় বাড়তি দামে তেল বিক্রি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ১২:০১ এএম, ০৬ আগস্ট ২০২২

জ্বালানি তেলের দাম দাম বাড়ানোর ঘোষণার সঙ্গে সঙ্গেই বাড়তি দামে তেল বিক্রি শুরু করেছে খুলনার বেশ কিছু পেট্রলপাম্প। তবে এ বিষয়ে একেবারেই মুখে কুলুপ এটেছেন মালিক ও কর্মচারীরা। সাংবাদিক শুনেই মুখ ঘুরিয়ে নিচ্ছেন অন্যদিকে।

এদিকে জ্বালানি তেলের দাম বৃদ্ধির খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে খুলনার পেট্রলপাম্পগুলোতে তেল কেনার হুড়োহুড়ি শুরু হয়েছে। তবে কোনো পাম্পেই আগের দামে তেল পাওয়া যাচ্ছে না বলে ক্ষোভ জানিয়েছেন গাড়িচালকরা।

শুক্রবার (৫ আগস্ট) রাতে নগরীর জিরো পয়েন্ট এলাকায় খোলা থাকা একটি পাম্পে দেখা যায়, মোটরসাইকেল ও ছোট ছোট যানবাহনের দীর্ঘ লাইন। তেলও মিলছে, কিন্তু নতুন দামে।

তেল নিতে আসা মোটরসাইকেলচালক আল আমিন বলেন, এখন রাত ১১টা, তেলের নতুন মূল্য কার্যকর হবে রাত ১২টায়। কিন্তু এখনই নতুন দামে তেল বিক্রি শুরু হয়েছে।

বিশ্ববাজারের সঙ্গে সমন্বয় করে দেশের বাজারে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। শুক্রবার রাত ১২টা থেকে এটি কার্যকর হবে। নতুন দাম অনুযায়ী ডিজেল ও কেরোসিন প্রতি লিটার ১১৪ টাকা, অকটেন ১৩৫ এবং পেট্রল ১৩০ টাকা করা হয়েছে।

আলমগীর হান্নান/এএইচ/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]