আগুনে ঘর পুড়ে ছাই, শোকে বৃদ্ধার মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০২:১৩ পিএম, ০৬ আগস্ট ২০২২

মানিকগঞ্জের হরিরামপুরে আগুনে পুড়ে গেছে চারটি পরিবারের সাত ঘর। পুড়েছে ধান, পেঁয়াজ ও গবাদি পশু। এ সময় শোকে সালিয়া বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

শনিবার (৬ আগস্ট) সকালে হরিরামপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত বলে জানা গেছে।

গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন মোল্লা লাভলু জানান, গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামের শহিদুল মল্লিক, জামাল মল্লিক, ইসলাম মল্লিক ও রাবেয়া বেগমের থাকার ঘর ও গোয়াল ঘরসহ (গরুর ঘর) সাতটি টিনের ঘর পুড়ে গেছে। ঘরের ভেতরে থাকা প্রায় ৭০ মণ ধান ও ১০০ কেজি পেঁয়াজও পুরে নষ্ট হয়ে যায়। পুড়ে মারা গেছে একটি ছাগল।

চেয়ারম্যান আরও জানান, অগ্নিকাণ্ডের সময় ক্ষয়ক্ষতি দেখে জামাল মল্লিকের মা সালিনা বেগম অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে স্থানীয় ঝিটকা আবির মেডিকেল সেন্টারে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Firee

হরিরামপুর উপজেলা ফায়ার সার্ভিসের লিডার শফিকুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। ৫৫ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে। একটি রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। ক্ষয়ক্ষতি নিরূপণে কাজ চলছে।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানান, গোপীনাথপুর ইউনিয়নের মধ্য পাড়ায় আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে জেলা প্রশাসক স্যারের মাধ্যমে সহায়তা করা হবে। আগুনের সময় স্ট্রোক করে একজন বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

বি.এম খোরশেদ/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]