ফেনীতে ১৫শ লিটার চোরাই ডিজেলসহ আটক ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০২:২৪ পিএম, ০৬ আগস্ট ২০২২

ফেনীতে ১৫শ লিটার চোরাই ডিজেলসহ তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার (৬ আগস্ট) ভোরে ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের ফতেহপুর রেললাইন ওভার ব্রিজের নিচ থেকে তেলগুলো উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে ফেনীর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ বিষয়ে প্রেস ব্রিফিং করা হয়। ব্রিফিংয়ে ফেনীর পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক শাহ্ মো. ফয়সাল আহম্মেদের নেতৃত্বে একদল পুলিশ শর্শদী ইউনিয়নের ফতেহপুর রেললাইন ওভার ব্রিজের নিচে দক্ষিণখানের বাড়ি এলাকা থেকে ছেড়ে আসা একটি পিকআপসহ ৯ ড্রামভর্তি ১৫শ লিটার চোরাই ডিজেল উদ্ধার করে।

এ সময় ফেনীর শর্শদীর দক্ষিণ খানের বাড়ির মৃত আব্দুর রহমানের ছেলে মো. আব্দুল্লাহ (৫৫), উত্তর শর্শদীর ইউনুস মিয়ার বাড়ির মৃত ফরিদ উদ্দিনের ছেলে মো. আবু তাহের (৩৪) ও সোনাগাজীর কুটিরহাটের বাদুরিয়া গ্রামের দুলাল হোসেনের ছেলে আব্দুর রহিমকে (২২) আটক করা হয়।

Feni-(2)

আটকরা জিজ্ঞাসাবাদে জানায়, তাদের সহযোগী শর্শদী ইউনিয়নের দক্ষিণ খানের বাড়ির মো. হাসান আলী (৫২), মো. জিয়া উদ্দিন (৪৫) ও আব্দুল কাদের মিয়া (৪৫) পরস্পর যোগসাজশে মালবাহী রেলের ড্রাইভারের সঙ্গে আতাঁত করে বিভিন্ন সময় ডিজেল সংগ্রহ করে বিভিন্ন জায়গায় অধিক মুনাফায় বিক্রি করে আসছে।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাদিয়া ফারজানা, থোয়াই অং প্রু মারমা, মাসকুর রহমানসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডিবি পুলিশ পরিদর্শক শাহ্ মো. ফয়সাল আহম্মেদ জানান, পলাতক মো. হাসান আলী (৫২), মো. জিয়া উদ্দিন (৪৫), আব্দুল কাদের মিয়াসহ (৪৫) মালবাহী রেলের সংশ্লিষ্ট ড্রাইভারকে শনাক্ত ও গ্রেফতারের কার্যক্রম অব্যাহত আছে। এ বিষয়ে ফেনী মডেল থানায় সংশ্লিষ্ট আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]