দুবাই যাওয়া হলো না হাদিউলের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৫:২৪ পিএম, ০৯ আগস্ট ২০২২
সংঘর্ষে প্রাইভেটকারের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়

সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে যাওয়ার পথে প্রাইভেটকারের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে হাদিউল হক (৪৮) নামের এক দুবাই প্রবাসী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার (৯ আগস্ট) সকালে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক সড়কের গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হাদিউল বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের পাকশাইল গ্রামের এমদাদুল হকের ছেলে। তিনি ছুটি শেষে দুবাই যাওয়ার উদ্দেশ্যে বিমানবন্দর যাচ্ছিলেন।

পুলিশ জানায়, সকালে দুবাই যাওয়ার উদ্দেশ্যে প্রাইভেটকারযোগে বিমানবন্দর যাচ্ছিলেন হাদিউল। পথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হাদিউল মারা যান। প্রাইভেটকারটি নিহতের ভাই চালাচ্ছিলেন। তিনিসহ আরও তিনজন আহত হয়েছেন।

গোলাপগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ হাফিজ জাগো নিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে। হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ছামির মাহমুদ/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।