বাবার হাতে পছন্দের লাচ্ছি খাওয়া হলো না শিশু আকায়াদের

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৯:০৩ পিএম, ০৯ আগস্ট ২০২২

চট্টগ্রামের মিরসরাইয়ে পানিতে ডুবে এক মাদরাসাছাত্রের (৯) মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে উপজেলার মিঠানালা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মিঠানালা গ্রামের হাজী দালিলের রহমান মিস্ত্রির বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

শিশুটির নাম আকায়াদ হোসেন ভূইয়াঁ। সে ওই বাড়ির দিনমজুর আজিজুল হকের ছেলে। সে স্থানীয় একটি মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

আকায়াদের বাবা আজিজুল হক বলেন, তার স্ত্রী বড় ছেলে আকায়াদ এবং ছোট ছেলে জুনায়েদকে দুপুরে পুকুরে গোসল করাতে নিয়ে যান। তবে আকায়াদ পুকুরে ডুব দিয়ে আর ওঠেনি। তখন তার স্ত্রীর চিৎকার শুনে তিনিসহ স্থানীয়রা এসে অনেকক্ষণ খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে পানি থেকে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ‘আমার ছেলে পানীয় লাচ্ছি অনেক প্রছন্দ করে। আমি দুপুরে কাজ থেকে বাড়িতে আসার পথে ছেলের জন্য লাচ্ছি নিয়ে এসেছিলাম। লাচ্ছি খাওয়ার আগে আমার ছেলে পৃথিবী ছেড়ে চলে গেলো।’

মিঠানালা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শামছুল আলম বলেন, আমি বাড়িতে ছিলাম না। খোঁজ নিয়ে আপনাকে জানাচ্ছি।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।