মিরসরাইয়ে রাত ৮টার পর দোকান খোলা রাখায় ৯ জনকে জরিমানা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ১২:০৪ পিএম, ১০ আগস্ট ২০২২
দোকানে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত

চট্টগ্রামের মিরসরাইয়ে রাত ৮টার পর দোকান খোলা রাখায় ৯ ব্যবসায়ীকে ২ হাজার ৬০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৯ আগস্ট) রাত সাড়ে ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত বারইয়ারহাট পৌর বাজার, চিনকী আস্তানা ও বিএসআরএম গেট এলাকায় এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান।

অভিযানে বারইয়ারহাট জামালপুর মার্কেটের অলংকার সুইটস অ্যান্ড ডিপার্টমেন্টাল স্টোরকে ৫০০ টাকা, বারইয়ারহাট মসজিদ মার্কেটের মনছুর স্টোরকে ৫০০ টাকা, তানিয়া স্টোরকে ৩০০ টাকা, চিনকী আস্তানা এলাকার নাদিয়া স্টোরকে ৩০০ টাকা, কাউছার স্টোরকে ১০০ টাকা, ভাই ভাই স্টোরকে ৩০০ টাকা, আবার খাবো হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে ২০০ টাকা, বিএসআরএম গেট এলাকায় ভূঁইয়া মার্কেটের রাজু হাডওয়্যার অ্যান্ড ভ্যারাইটি স্টোরকে ৩০০ টাকা ও কর্মকার সুজ অ্যান্ড ভ্যারাইটিজকে ১০০ টাকা জরিমানা করা হয়।

মিরসরাইয়ে রাত ৮টার পর দোকান খোলা রাখায় ৯ জনকে জরিমানা

এছাড়া কয়েকটি খাবার হোটেল, ওমেরা এলপি গ্যাস ও সুফিয়া রোড় গুলিস্তান ফিলিং স্টেশনকে আলোক সজ্জা না করার জন্য সতর্ক করা হয়েছে।

এ বিষয়ে ইউএনও মিনহাজুর রহমান জাগো নিউজকে বলেন, ‘আমরা প্রথম কয়েকদিন বিদ্যুৎ সাশ্রয়ের জন্য মানুষকে উদ্বুদ্ধ করেছি। কোনো জরিমানা করিনি। আজ থেকে আমরা জরিমানা শুরু করেছি তাও সর্বনিম্ন। আরও কয়েকদিন এভাবে চলবে। এরপর যদি মানুষ সচেতন না হয় তাহলে আমরা বড় ধরনের জরিমানা করবো।

এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।