ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ১২ আগস্ট ২০২২

ময়মনসিংহের ফুলপুরে বাসচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

শুক্রবার (১২ আগস্ট) বিকেলে সাড়ে ৪টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের বাঁশাটি পশ্চিমপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ছনধরা ইউনিয়নের হযরত আলীর ছেলে মিজান মিয়া (২৭) ও একই উপজেলার নগুয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মঞ্জুরুল ইসলাম (৩৭)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিকেলে নকলা থেকে ছেড়ে আসা একটি অটোরিকশা বাঁশাটি পশ্চিমপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাস অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে ৬ যাত্রী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নকলা ও ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মিজান মিয়া নামের একজন মারা যান। গুরুতর আহত অবস্থায় মঞ্জুরুল ইসলাম ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

jagonews24

মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের এসআই জুলহাস উদ্দিন বলেন, গুরুতর আহত অবস্থায় মঞ্জুরুল ইসলামকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্বজনরা মরদেহ নিয়ে যান।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন মারা যাওয়ার খবর পেয়েছি। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আরও একজনের মৃত্যুর খবর পেয়েছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মঞ্জুরুল ইসলাম/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।