নান্দাইলে বিদ্যুৎস্পৃষ্টে শিশুসহ দুজনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ১৩ আগস্ট ২০২২
ফাইল ছবি

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৩ আগস্ট) সকাল ও সন্ধ্যায় উপজেলার সিংরইল এবং মোয়াজ্জেমপুর ইউনিয়নে দুটি ঘটনা ঘটে।

মৃতরা হলেন- সিংরইল ইউনিয়নের আব্দুস সাত্তারের ছেলে সোহেল মিয়া (৩০) ও মোয়াজ্জেমপুর ইউনিয়নের কামালপুর গ্রামের আবু তাহেরের ছেলে আব্দুল রহমান (৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় সিংরইল ইউনিয়নের পশ্চিম কচুরী গ্রামের সোহেল মিয়া নিজ বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে সকালে মোয়াজ্জেমপুর ইউনিয়নের কালামপুর গ্রামের আবু তাহের ব্যাটারিচালিত অটোরিকশা ঘর থেকে বের করে পরিষ্কার করছিলেন। এ সময় তার পাঁচ বছর বয়সী শিশু আব্দুর রহমান অটোরিকশার চার্জার নিয়ে খেলা করছিল। চার্জার সকেটে লাগাতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জাগো নিউজকে দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ঘটনা দুটির বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

মঞ্জুরুল ইসলাম/এসজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।