সিলেটে লেগুনাচাপায় কলেজের অধ্যক্ষ নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ১০:৪৫ এএম, ১৪ আগস্ট ২০২২
জালালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আওলাদ হোসেন

সিলেটে সড়ক পারাপারের সময় দ্রুতগতির লেগুনার চাপায় জালালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আওলাদ হোসেন নিহত হয়েছেন। শনিবার (১৩ আগস্ট) রাত সাড়ে ১০টায় নগরীর মেজরটিলার শ্যামলি আবাসিক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সিলেট-তামাবিল মহাসড়কের মহানগরের মেজরটিলা শ্যামলী আবাসিক এলাকায় তাকে চাপা দিয়ে ঘাতক লেগুনাচালক গাড়ি নিয়ে পালিয়ে যান। সিসিটিভির ফুটেজ দেখে লেগুনা ও এর চালককে শনাক্ত করে আটকের চেষ্টা করছে পুলিশ।

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা ওই অধ্যক্ষকে আহত অবস্থায় উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ঘটনার পর থেকে সিসিটিভির ফুটেজ পর্যালোচনা ও বিভিন্ন তথ্য যাচাই-বাচাই করে ঘাতক লেগুন এবং এর চালককে শনাক্ত করে তাকে গ্রেফতারে কাজ করছে পুলিশ।

এদিকে প্রবীণ এই অধ্যক্ষের মর্মান্তিক মৃত্যুতে কলেজ ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘাতক লেগুনাচালককে অবিলম্বে শনাক্ত করে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে সংশ্লিষ্টদের আহ্বান জানিয়েছেন প্রয়াত অধ্যক্ষের সহকর্মী, ছাত্রছাত্রীসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন।

ছামির মাহমুদ/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।