দেবরের ছেলেকে শাবলের আঘাতে হত্যা, চাচি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ১৭ আগস্ট ২০২২

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় দেবরের সঙ্গে ঝগড়ার জেরে আব্দুল্লাহ আল নাফিস (৫) নামের এক শিশুকে শাবল দিয়ে খুঁচিয়ে হত্যার অভিযোগ উঠেছে চাচির বিরুদ্ধে। এ ঘটনায় চাচি শরীফা আক্তারকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে ওই দিন বেলা ১১টার দিকে উপজেলার কুশমাইল ইউনিয়নের বরুকা নয়নবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেফতার শরীফা আক্তার ওই এলাকার স্বপন মিয়ার স্ত্রী। আব্দুল্লাহ আল নাফিস একই এলাকার সোহাগ মিয়ার ছেলে।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ জানান, স্বপন মিয়ার স্ত্রী শরীফার সঙ্গে সোহাগ মিয়া ও তার স্ত্রীর ঝগড়া হয়। মঙ্গলবার শরিফা পিঠা তৈরি করছিলেন। নাফিস পিঠা তৈরি দেখতে গেলে শরীফা তাকে ঘরের ভিতর আটকে শাবল দিয়ে উপর্যুপরি মাথায় ও মুখে আঘাত করে করে। পরে নাফিসের খালাতো ভাই জিহাদ (১১) নাফিসকে চাচির ঘরে খুঁজতে গেলে জিহাদকেও উপর্যুপরি শাবল দিয়ে আঘাত করে আহত করা হয়।

পরে জিহাদের চিৎকারে বাড়ির অন্যরা টের পেয়ে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে নাফিজের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় নাফিজের মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় শরিফা আক্তারকে গ্রেফতার করা হয়েছে। রাতে নিহতের বাবা বাদী হয়ে থানায় মামলা করেন।

মঞ্জুরুল ইসলাম/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।