সিলেটে হোটেল কক্ষ থেকে যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৬:০২ পিএম, ১৭ আগস্ট ২০২২
ফাইল ছবি

সিলেটে হোটেল কক্ষ থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় হোটেল শাহবানের তৃতীয় তলার একটি কক্ষের দরজা ভেঙে জয় ভট্টাচার্য (২৭) নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত যুবকের বাড়ি সুনামগঞ্জ পৌর শহরের নতুনপাড়া এলাকায়।

হোটেলটির স্বত্বাধিকারী বীর মুক্তিযোদ্ধা ব্যারিস্টার আরশ আলী জানান, গত ১৫ আগস্ট জয় ভট্টাচার্য হোটেলের ৩০৯ নম্বর কক্ষ ভাড়া নেন। বুধবার দুপুর পর্যন্ত তিনি ওই কক্ষ থেকে বের হননি। ডাকাডাকি করলেও সাড়া দেননি। পরে পুলিশের মাধ্যমে দরজা ভেঙে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

হোটেল কক্ষ ভাড়া নেওয়ার সময় জয় নিজেকে ওষুধ কোম্পানির কর্মকর্তা বলে পরিচয় দেন বলে জানান তিনি।

এ বিষয়ে সিলেট কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. ইয়াছিন খান বলেন, জয় তার পরিবারের সদস্যদের জানিয়েছিলেন, তিনি বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন। তবে নিয়োগের কোনো কাগজপত্র দেখাননি। চাকরিতে যোগদানের জন্য ঢাকায় যাওয়ার কথা বলে তিনি বাড়ি থেকে বের হন।

পুলিশের এই কর্মকর্তা বলেন, আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছি। তার পরিবারের সদস্যরাও এসেছেন। প্রাথমিকভাবে মনে হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

জয় ভট্টাচার্যের চাচা (কাকা) বিপুল মৈত্র বলেন, বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক পদে জয় নিয়োগ পরীক্ষা দিয়েছিল। প্রথমে শুনেছিল সে নিয়োগ পেয়েছে। পরে জানতে পারে নিয়োগ হয়নি। এ বিষয়টি নিয়ে জয় হতাশা থেকে এমন কাণ্ড ঘটাতে পারে।

বাংলাদেশ ব্যাংকের সিলেট শাখার উপ-পরিচালক আশরাফ সিদ্দিকী বলেন, বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক পদে জয় ভট্টাচার্য নামে কেউ নিয়োগ পেয়েছেন কী না তা তার জানা নেই।

ছামির মাহমুদ/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।