বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান হচ্ছেন নাসির

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৬:০১ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২২

সিলেট জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে তিনি ছাড়া কোনো প্রার্থীই মনোনয়নপত্র জমা দেননি। ফলে জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে শুধু আনুষ্ঠানিক ঘোষণা বকি।

বৃহস্পতিবার বিকেল ৫টায় সিলেটের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট নাসির উদ্দিন খান ছাড়া আর কেউ মনোনয়ন জমা দেননি। তাই এ পদে তিনিই একমাত্র প্রার্থী।

সংরক্ষিত পাঁচটি ওয়ার্ডে ১৭ নারী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে এই পদে মোট ১৯টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছিল। এছাড়া ১৩ ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৫৫ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। যদিও এ পদে ৬৯টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছিলো।

শুকুর মাহমুদ জানান, ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র যাচাই-বাচাই, ২৫ সেপ্টেম্বর প্রত্যাহার এবং ২৬ সেপ্টেম্বর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। এ কার্যক্রম সিলেট জেলা পরিষদ নির্বাচনী রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. মজিবর রহমানের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হবে।

ছামির মাহমুদ/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।