৫০ হাজার করে পেলো ময়মনসিংহের ৮ নারী ফুটবলারের পরিবার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ১২:১৮ এএম, ২২ সেপ্টেম্বর ২০২২
৮ নারী ফুটবলারের পরিবারকে ৫০ হাজার করে নগদ টাকা দিচ্ছেন ময়মনসিংহ অতিরিক্ত বিভাগীয় কমিশনার আনোয়ার হোসেন

সাফ জয়ী ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুরের আট নারী ফুটবলারের পরিবারকে ৫০ হাজার টাকা করে মোট ৪ লাখ টাকা পুরস্কার দিয়েছে জেলা প্রশাসন।

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কলসিন্দুর গ্রামে ফুটবলার সানজিদার বাড়িতে তার বাবা-মায়ের হাতে নগদ টাকা তুলে দেন ময়মনসিংহ অতিরিক্ত বিভাগীয় কমিশনার আনোয়ার হোসেন।

পরে কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে মারিয়া মান্ডা, শিউলি আজিম, মারজিয়া আক্তার, শামছুন্নাহার সিনিয়র, তহুরা আক্তার, সাজেদা আক্তার, শামছুন্নাহার জুনিয়রের অভিভাবকদের হাতে নগদ ৫০ হাজার টাকা ও ফুলের তোড়া তুলে দেন। একই সঙ্গে সবাইকে মিষ্টিমুখও করানো হয়।

jagonews24

অতিরিক্ত বিভাগীয় কমিশনার আনোয়ার হোসেন বলেন, অনন্য এক ইতিহাস গড়ে বাংলাদেশকে বিশ্বের বুকে সম্মানিত করায় আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত। এই আনন্দকে ভাগাভাগি করার জন্য আমরা কলসিন্দুর এসেছি। অদম্য এই নারী ফুটবলারদের পথচলাকে আরও সহজ করতে জেলা ও বিভাগীয় প্রশাসন তাদের পাশে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া নাজনীন, সহকারী কমিশনার ভূমি ফাতেমা জান্নাত, ভাইস চেয়ারম্যান আবুল ফজল, সেলিমা খাতুন, অফিসার ইনচার্জ টিপু সুলতান, কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মিনতি শিল, কোচ মফিজ উদ্দিন, জুয়েল মিয়াসহ জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

গত ১৯ সেপ্টেম্বর নেপালের রাজধানী কাঠমুন্ডুতে নেপালকে হারিয়ে সাফ চ্যাম্পিয়ন হন বাংলাদেশের মেয়েরা। আজ বুধবার দুপুরে তারা দেশে ফেরেন।

মঞ্জুরুল ইসলাম/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।