রাজশাহীতে কর্তব্যরত নার্সকে হাতুড়িপেটা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২২

রাজশাহীর মোহনপুরে কর্তব্যরত এক নার্সকে হাতুড়িপেটা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার গলাও টিপে ধরা হয়।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত অবস্থায় তার ওপর হামলা চালান স্থানীয় এক যুবক। এ ঘটনায় অভিযুক্তকে শনাক্ত করতে পারলেও বিকেল পর্যন্ত তাকে গেফতার করতে পারেনি পুলিশ।

অভিযুক্ত ওই যুবকের নাম মেহেদি (২১)। তিনি মোহনপুর উপজেলার শইপাড়া গ্রামের রিয়াজের ছেলে। বাবা-ছেলে দুজনই কৃষিকাজ করেন। মেহেদি মাদকাসক্ত বলে জানিয়েছে পুলিশ।

হামলার শিহার ওই নার্সের নাম শিলা পরামানিক (৩০)। তিনি মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স। ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আহত শিলার সহকর্মীদের বরাত দিয়ে পুলিশ জানায়, শিলা পরামানিক স্বাস্থ্য কমপ্লেক্সে কম্পিউটারে কাজ করছিলেন। এ সময় হঠাৎ সেখানে ঢুকে পেছন থেকে তার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন ওই যুবক। একপর্যায়ে গলা টিপে ধরেন। আহত শিলার মাথায় ছয়টি সেলাই দেওয়া হয়েছে।

এ বিষয়ে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসসলাম জানান, হামলার ঘটনার পর স্বাস্থ্য কমপ্লেক্স ও আশপাশের সিসি টিভি ফুটেজ দেখে এক যুবককে শনাক্ত করা হয়েছে। তিনি মাদকাসক্ত বলে স্থানীয়রা জানিয়েছেন

তিনি আরও বলেন, অভিযুক্ত যুবককে গ্রেফতারের পর জানা যাবে কী উদ্দেশ্যে তিনি এই হামলা চালিয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।