রাজশাহীতে সাপের কামড়ে স্কুলছাত্রীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৬:১১ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

রাজশাহীর চারঘাট উপজেলায় সাপের দংশনে তমা আক্তার (১৩) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দিনগত রাত ১টার দিকে উপজেলার রায়পুর গ্রামে এ ঘটনা ঘটে। তমা আক্তার ওই গ্রামের হামিদুল ইসলামের মেয়ে এবং বাঁকড়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

স্কুলছাত্রীর পরিবার জানায়, রাত ১০টার দিকে তমা পড়াশোনা শেষ করে নিজ ঘরে ঘুমাতে যায়। এরপর রাত ১টার দিকে সে চিৎকার করে ওঠে। পরিবারের সদস্যরা তমার কাছে গেলে সে বলে তার পায়ে জ্বালা করছে। জ্বালা কমাতে পরিবারের লোকজন তেল মালিশ করতে শুরু করে। এক পর্যায়ে তারা বাম পায়ে হাঁটুর ওপরে সাপের দংশনের চিহ্ন দেখতে পান। রাত আড়াইটার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিক জাগো নিউজকে বলেন, নিজ ঘরে সাপের দংশনে মিতু নামের ওই ছাত্রীর মৃত্যু হয়েছে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. শহীদুল ইসলাম রবিন জাগো নিউজকে বলেন, বিষাক্ত সাপ ওই ছাত্রীর বাম পায়ের হাঁটুর ওপরে দংশন করেছিল। তার পরিবার বিষয়টি বুঝতে না পারায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসতে দেরি করেছে। এজন্য হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।