জাগো নিউজে সংবাদ প্রকাশের পর স্কুলব্যাগ পেলো জুনাইদ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৪:২০ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২

উপবৃত্তির টাকা না পেয়ে প্রধানমন্ত্রীকে চিঠি লেখা জুনাইদ সিদ্দিককে স্কুলব্যাগ, ছাতা ও শিক্ষা উপকরণ দিয়েছে উপজেলা প্রশাসন। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা ব্যক্তিগত উদ্যোগে ওই শিশুর হাতে এসব উপহার তুলে দেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা জানান, তেবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রের আবেগঘন চিঠি ফেসবুকে দেখার পর তার পরিবারের সঙ্গে যোগাযোগ করি। তার ইচ্ছা পূরণে স্কুলব্যাগ, ছাতা, খাতা, কলম ও পেন্সিল বক্স উপহার দেওয়া হয়েছে।

তিনি বলেন, তার উপবৃত্তির টাকা প্রদানের জন্য সংশ্লিষ্টদের অনুরোধ করা হয়েছে। ভবিষ্যতে আর কেউ এরকম বিড়ম্বনায় যেন না পড়েন তার জন্য সবাইকে সজাগ থাকতে হবে।

এর আগে কয়েকদিন ধরে রাজশাহীর দুর্গাপুর উপজেলার তেবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র জুনাইদ সিদ্দিকীর একটি চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে উপহার দেওয়া হয়।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।