বরিশালে পুলিশি বাধায় যুবদলের বিক্ষোভ মিছিল পণ্ড

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২

বরিশালে পুলিশি বাধায় যুবদলের বিক্ষোভ মিছিল পণ্ড হয়ে গেছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে মিছিলটি সদর রোডে ওঠার সময় এ ঘটনা ঘটে।

পুলিশ ও দলীয় নেতাকর্মীরা জানান, মুন্সিগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ যুবদল কর্মী শাওন ভূঁইয়ার মৃত্যুর প্রতিবাদে বিক্ষোভ মিছিলের ডাক দেয় যুবদল। সকাল থেকে নগরীর দলীয় কার্যালয়ের সামনে দলীয় নেতাকর্মীরা অবস্থান নেয়। পরে বেলা ১১টার দিকে সদর রোডে ওঠার সময় বাধা দেয় পুলিশ। দীর্ঘ সময় ধরে পুলিশের সঙ্গে বাগবিতণ্ডা ও ধাক্কাধাক্কির পর যুবদলের নেতাকর্মীরা সেখান থেকে সরে যান।

এর আগে দলীয় কার্যালয়ের সামনে মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবদল পৃথক প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে বরিশাল দক্ষিণ জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খান, মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জাহান, সহ-সভাপতি কামরুজ্জামান তপন ও সালাউদ্দিন নাহিদ এবং মুলাদী উত্তর উপজেলা সদস্য সচিব আমজাদ হোসেন বক্তব্য রাখেন।

এ বিষয়ে বরিশাল উত্তর জেলা যুবদলের সদস্য সচিব গোলাম মোর্শেদ মাসুদ জানান, যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করার চেষ্টা করেন। পুলিশ শান্তিপূর্ণ মিছিলে বাধা দেয়। এ কারণে মিছিল করা সম্ভব হয়নি।

বরিশাল কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. ছগির হোসেন জানান, যুবদলের নেতাকর্মীরা মিছিল বের করার চেষ্টা করেন। এতে সদর রোডে যান চলাচলে বিশৃঙ্খলার আশঙ্কা ছিল। এছাড়া মিছিলের অনুমতিও ছিল না। ফলে পুলিশ বাধা দিয়েছে।

সাইফ আমীন/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।