মিরসরাইয়ে বাসের ধাক্কায় এনজিওকর্মী নিহত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২২

চট্টগ্রামের মিরসরাইয়ে হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় মো. হাবিবুর রহমান (৩৫) নামে এক এনজিও কর্মী নিহত হয়েছেন। তিনি বেসরকারি সংস্থা শক্তি ফাউন্ডেশনের মিরসরাই অফিসে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া ঝর্ণা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাবিব চাঁদপুর সদর থানার কামরাঙা বাজার এলাকার রামপুর পাটোয়ারি বাড়ির আলমগীর হোসেনের ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, খৈয়াছড়া ঝর্ণা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে হানিফ পরিবহনের একটি বাস সড়কের পাশে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা হাবিবুর রহমানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন এবং মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় বাসটি রাস্তার পাশে পড়ে কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, মঙ্গলবার দুপুরে চট্টগ্রামগামী হানিফ পরিবহনের একটি এসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে তিনি আহত হন। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, নিহত হাবিবুর রহমান শক্তি ফাউন্ডেশন নামে একটি এনজিওতে চাকরি করতেন। বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ দুর্ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।