পটিয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২২

চট্টগ্রামের পটিয়ায় বালুবাহী ট্রাকচাপায় নুরুল হাসান শাওন (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আবদুল মোমেন (২০) নামে আরও একজন আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার জঙ্গলখাইন ইউনিয়নের ইউনিয়ন কৃষি উচ্চবিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাওন সাতকানিয়া উপজেলার কেওচিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নুরুচ্ছফার ছেলে। আহত আবদুল মোমেন ছদহা ইউনিয়নের আফজল নগর গ্রামের মো. শফিউল আলমের ছেলে।

পটিয়া শিকলবাহা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক স্নেহাংশু বিকাশ সরকার বলেন, বালুবাহী ডাম্পার ট্রাক ও মোটরসাইকেলটি চট্টগ্রাম শহরের দিক থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। ইউনিয়ন কৃষি উচ্চবিদ্যালয়ের কাছে পেছনে থাকা মোটরসাইকেলটি ট্রাকটিকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা অপর গাড়ির সামনে পড়ে এবং নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটির নিচে ঢুকে যায়।

এতে মোটরসাইকেল আরোহী শাওন ঘটনাস্থলে প্রাণ হারান। আহত আবদুল মোমেনকে উদ্ধার করে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাক আটক ও মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। ট্রাকচালক পালিয়ে গেছেন।

ইকবাল হোসেন/বিএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।