রংপুরে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২২

রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিনজন।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার ইকরচালী বরাতি ব্রিজ এলাকায় রংপুর-সৈয়দপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইকরচালী সরকারপাড়া এলাকার কৃষক ভুট্টু মিয়ার মেয়ে সুরাইয়া আক্তার (১২), একই উপজেলার দোলাপাড়ার স্মৃতি আক্তার (২০) ও জগদীশপুর উত্তরপাড়া গ্রামের অটোরিকশাচালক জাহাঙ্গীর আলম (৪৪)।

jagonews24

স্থানীয়রা জানান, বুধবার বেলা ১১টার দিকে ইকরচালী থেকে যাত্রী নিয়ে একটি অটোরিকশা উপজেলা পরিষদের দিকে যাচ্ছিল। অটোরিকশাটি বরাতি ব্রিজের কাছে পৌঁছালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী শ্যামলী পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই সুরাইয়া আক্তারের মৃত্যু হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে পাঁচজনকে উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে স্মৃতি ও জাহাঙ্গীরের অবস্থার অবনতি হলে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন দুপুরে মারা যান ওই দুজন।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব মোর্শেদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। বাসটি জব্দ করা গেলেও চালক ও তার সহযোগী পালিয়ে গেছেন।

জিতু কবীর/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।