রানির বেশে ফিরলেন স্বপ্না

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০২:০৪ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

২০২০ সালের ১৩ ফেব্রুয়ারি দিনটি ছিল রংপুরবাসীর জন্য এক অবিস্মরণীয় দিন। অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক আকবর আলীকে এদিন রাজকীয়ভাবে বরণ করে নিয়েছিলেন রংপুরের মানুষ। ঠিক যেন মুঘল সাম্রাজ্যের অধিপতি সম্রাট আকবর নতুন রূপে ফিরে এসেছিলেন। তার আগমন ঘিরে দিনভর নগরীর সর্বত্র চলে উৎসবের আমেজ।

আড়াই বছর পর এবার ফুটবল কন্যা সিরাত জাহান স্বপ্নাও ফিরলেন ঠিক যেন রানির বেশে।
বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের পর সড়ক পথে পাবলিক লাইব্রেরি মাঠে এসে পৌঁছান স্বপ্নারা। এসময় বিমানবন্দরে রংপুর জেলা প্রশাসন, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থা, জেলা মহিলা ক্রীড়া সংস্থা, সদর উপজেলা পরিষদ, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

jagonews24

এ সময় সাফ জয়ী দলের অপর দুই কৃতি খেলোয়াড় ঠাকুরগাঁওয়ের স্বপ্না রানী ও সোহাগী কিসকু সঙ্গেও ছিলেন।

তাদের কাছে পেয়ে হিমালয় জয়ের সে আনন্দ উল্লাসের টেউ আজো আঁচড়ে পড়লো রংপুরের মাটিতে।

এদিকে স্বপ্নাদের স্বপ্ন পূরণের সারথি হতে সকাল থেকেই ঐতিহাসিক পাবলিক লাইব্রেরি মাঠে অধির আগ্রহে অপেক্ষার প্রহর গুনতে থাকেন সর্বস্তরের মানুষ।

বেলা দেড়টায় সংবর্ধনা মঞ্চে উপস্থিত হতেই স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে সংবর্ধনা স্থল। ফুলেল শুভেচ্ছা আর ফুটবল প্রেমীদের ভালোবাসায় সিক্ত হয়ে ওঠেন ফুটবল কন্যা সিরাত জাহান স্বপ্না, সোহাগী কিসকু ও স্বপ্না রানী।

jagonews24

এসময় জেলা প্রশাসক আসিব আহসান, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মঞ্জুর আহমেদ আজাদ, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক চায়না চৌধুরীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিকেল ৪টায় সদ্যপুস্করিণীর পালিচড়ায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রীতি ফুটবল ম্যাচ। এতে বৃহত্তর দিনাজপুর ও রংপুরের নারী ফুটবলাররা অংশ নেবেন। এছাড়াও সেখানে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জিতু কবীর/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।