নাচে-গানে ৮ ফুটবল কন্যাকে বরণ করলো কলসিন্দুরবাসী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:১৯ এএম, ০১ অক্টোবর ২০২২

সাফজয়ী আট নারী ফুটবলারকে নাচে-গানে বরণ করেছেন ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর গ্রামের মানুষ। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা পরিষদের সামনে আদিবাসী নৃত্য ও গানের তালে তালে তাদের বরণ করা হয়।

এর আগে ওই দিন বিকেল সাড়ে ৩টায় হালুয়াঘাট পৌর শহরের জয়িতা মার্কেট চত্বরে তাদের সংবর্ধনা দেওয়া হয়। এসময় তাদের বরণ করে নেন স্থানীয় সংসদ সদস্য জুয়েল আরেং।

Mom-5

এরপর তার গাড়ি দিয়ে আট নারী ফুটবলার রওনা হন ধোবাউড়ার উদ্দেশে। সন্ধ্যায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নারী ফুটবলাদের জন্য আয়োজন করা হয় গণসংবর্ধনা।

অনুষ্ঠানে সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শিউলি আজিম, মার্জিয়া আক্তার, শামছুন্নাহার সিনিয়র, তহুরা আক্তার, সাজেদা আক্তার ও শামছুন্নাহার জুনিয়রকে সংবর্ধনা দেওয়া হয়।

Mom-5

সংবর্ধনায় উপজেলা পরিষদের পক্ষ থেকে আটজন খেলোয়াড় ও তাদের কোচকে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। একই সঙ্গে প্রত্যেক ফুটবলারকে ৫০ হাজার করে টাকা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সুইডেনের রাষ্ট্রদূত আলেকজান্ডা বার্গ বন লিন্ডে, উপজেলা পরিষদ চেয়ারম্যান ডেভিড রানা চিসিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া নাজনীন, ভাইস চেয়ারম্যান আবুল ফজল, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিমা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা জান্নাত ও অধ্যক্ষ হেলাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Mom-5

জাতীয় নারী ফুটবল দলের সহকারী অধিনায়ক মারিয়া মান্ডা বলেন, এ উপজেলার মাটি আমাদের শরীরে লেগে আছে। এ মাটিতেই আমরা বড় হয়েছি। অনেকবার এসেছি উপজেলা পরিষদ চত্বরে। কিন্তু আজ সবকিছু নতুন মনে হচ্ছে। আমরা আপনাদের সন্তান হিসেবে নিজ ভূমিতে এতো ভালোবাসা পাবো ভাবতেও পারিনি। আপনাদের সমর্থন ও ভালোবাসার কারণে আমরা সাফজয়ী হিসেবে বাংলাদেশের নাম উজ্জ্বল করতে পেরেছি। আপনাদের অকুণ্ঠ সমর্থনের কারণে আমরা আজ এ পর্যায়ে আসতে পেরেছি। আমরা এ ভালোবাসা ও সমর্থন সবসময় চাই।

Mom-5

মঞ্জুরুল ইসলাম/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।