ময়মনসিংহে হত্যা মামলায় গ্রেফতার বাবা-ছেলে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০২:১৯ এএম, ০৪ অক্টোবর ২০২২

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকায় শারফুল ইসলাম (৪২) হত্যা মামলায় বাবা ও ছেলেকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪।

গ্রেফতাররা হলেন উপজেলার পাগলা থানার মৃত ইউসুফ আলীর ছেলে মো. মিজানুর রহমান (৫২) ও তার ছেলে মো. অমিত (২৬)।

রোববার (২ অক্টোবর) রাতে ময়মনসিংহ নগরী থেকে বাবা-ছেলেকে গ্রেফতার করা হয়। সোমবার (৩ অক্টোবর) বিকেলে এ তথ্য জানিয়েছে র‍্যাব-১৪।

র‍্যাব জানায়, জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানার টাংগাব ইউনিয়নের মেদনারটেক গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে শারফুল ইসলাম। স্থানীয় ইউসুফ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটি নিয়ে শারফুল ইসলামের বিরোধ হয় অমিত ও মিজানুর রহমানদের সঙ্গে।

এর জেরে গত ১৮ জুলাই প্রতিপক্ষ মিজানুর রহমান ও অমিতসহ তাদের সঙ্গীরা শারফুলদের বাড়িতে হামলা করেন। এতে শারফুলসহ কয়েকজন আহত হন। পরে শারফুলকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ১৭ দিন চিকিৎসাধীন থাকার পর গত ৬ আগস্ট মারা যান শারফুল।

এ ঘটনায় নিহতের ভাই মো. মাহাবুল ইসলাম বাদী হয়ে পাগলা থানায় ৮ জনকে আসামি করে একটি মামলা করেন। ওই মামলায় আদালত আসামিদের বিরুদ্ধে পরোয়ানা জারি করলে র‍্যাব-১৪ অভিযান চালিয়ে বাবা-ছেলেকে গ্রেফতার করে।

এ বিষয়ে র‍্যাব-১৪ অধিনায়ক আখের মুহম্মদ জয় বলেন, হত্যা মামলায় পলাতক থাকা দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঞ্জুরুল ইসলাম/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।