আশুলিয়ায় গ্যাসের ৭ শতাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ০৪ অক্টোবর ২০২২
গ্যাস সংযোগের পাইপ ও রাইজার জব্দ করা হয়

ঢাকার আশুলিয়ায় সাত শতাধিক বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশন ডিস্ট্রিবিউশন কোম্পানি। এ সময় জব্দ করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত পাইপ ও রাইজার।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম এ অভিযান পরিচালনা করেন।

সাভার তিতাস কর্তৃপক্ষ জানায়, মেইন লাইন থেকে অবৈধভাবে নিম্নমানের পাইপ ব্যবহার করে একটি চক্র বিভিন্ন বাসাবাড়িতে ঝুঁকিপূর্ণভাবে গ্যাস সংযোগ দিয়েছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় প্রায় দুই কিলোমিটার এলাকায় সাত শতাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। জব্দ করা হয় পাইপ ও রাইজার।

সাভার তিতাসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, আগামীতেও এমন অভিযান অব্যাহত থাকবে। যারা এ অবৈধ সংযোগ দিয়ে থাকে তাদেরও আইনের আওতায় আনা হবে।

মাহফুজুর রহমান নিপু/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।