সাংবাদিকদের ওপর হামলা

রাজশাহীতে বিএমডিএ’র ভান্ডাররক্ষকের জামিন নামঞ্জুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ০৪ অক্টোবর ২০২২
হামলা মামলার দুই আসামিকে আদালতে তোলা হয়

সাংবাদিকের ওপর হামলার ঘটনায় রাজশাহী বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) ভান্ডাররক্ষক জীবনের জামিন আবেদন না মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে রাজশাহী মহানগর দায়রা জজ আদালতের বিচারক এ কে এম ফজলুল হক তার জামিন আবেদন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

তবে মামলার সাত নম্বর আসামি গাড়িচালক আব্দুস সবুরের জামিন মঞ্জুর করেছেন আদালত। বর্তমানে দুই আসামি রাজশাহী কেন্দ্রীয় কারাগারে রয়েছেন।

এর আগে ২৬ সেপ্টেম্বর দিনগত রাতে ঢাকার মোহাম্মদপুর থেকে বিএমডিএর ভান্ডাররক্ষক জীবন ও গাড়িচালক আব্দুস সবুরকে গ্রেফতার করে রাজপাড়া থানা পুলিশ। পরদিন সকালে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪ এ হাজির করা হলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

৫ সেপ্টেম্বর পেশাগত দায়িত্ব পালনের সময় লাইভ চলাকালে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের কার্যালয়ে কর্মকর্তা-কর্মচারীদের সংঘবদ্ধ হামলার শিকার হন এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ফটো সাংবাদিক রুবেল ইসলাম।

এ ঘটনায় ৫ সেপ্টেম্বর রাতেই নগরীর রাজপাড়া থানায় বিএমডিএর নির্বাহী পরিচালক আব্দুর রশিদকে প্রধান আসামি করে সাতজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৮-১০ জনের নামে মামলা করা হয়। এদের মধ্যে আব্দুর রশিদ হাইকোর্ট থেকে জামিনে আছেন।

মো. আব্দুল হাকিম/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected]l.com ঠিকানায়।