চট্টগ্রামে প্রবাসী মুন্নার বিশুদ্ধ পানির মেশিন স্থাপন

প্রবাস ডেস্ক
প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ১২:০২ পিএম, ০৫ অক্টোবর ২০২২

সৌদি আরব প্রবাসী মোসলেহ উদ্দীন মুন্নার স্বেচ্ছাসেবী সংগঠন ‘হাসি’। এ সংগঠনটি জনকল্যাণমুখী বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে। তারই ধারাবাহিকতায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ‘হাসি’র বিশুদ্ধ পানির মেশিন স্থাপন উদ্বোধন করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে চট্টগ্রামের আন্দরকিল্লাস্হ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে সাধারণ মানুষের জন্য সেবামূলক সংগঠক ‘হাসি’র পক্ষ থেকে একটি পিউরিফাই বিশুদ্ধ পানির মেশিন স্থাপন করা হয়। এটি বন্দরনগরী চট্টগ্রামে হাসির ১৩তম বিশুদ্ধ পানির মেশিন স্থাপন।

ফিতা কেটে স্থাপিত মেশিন উদ্বোধন করে নওফেল বলেন, প্লাস্টিকের বোতলজাত পানির চেয়ে বিশুদ্ধ পানির মেশিন থেকে পানি পান অনেক উত্তম। উদ্যোক্তাদের নগরের জনবহুল এলাকায় এ ধরনের আরও মেশিন স্থাপনের আহ্বান জানান তিনি।

তিনি বলেন, ‘হাঁসি’র এ জাতীয় মানবিক কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয়। তিনি সংগঠনের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। অনুষ্ঠান পরিচালনা করেন এম হামিদ হোছাইন। মোনাজাত করেন হাসপাতাল মসজিদের পেশ ইমাম হযরত মাওলনা নুরুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শেখ ফজলে রাব্বী, ডা. জামাল উদ্দিন আরএমও, কাউন্সিলর জহুর লাল হাজারী, কাউন্সিলর পুলক খাস্তগীর, কাউন্সিলর আবুল হাসনাত বেলাল, কাউন্সিলর নুর মোস্তাফা টিনু, কাউন্সিলর রুমকি সেন গুপ্ত, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ ও সাংবাদিক সাগর চৌধুরী।

‘হাসি’র প্রতিষ্ঠাতা মোসলেহ উদ্দিন মুন্নার সার্বিক সহযোগিতায় সংগঠনের কর্মকর্তাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- মুহাম্মদ মহিউদ্দিন, মোহাম্মদ মোর্শেদ, আবদুন নুর আইয়ুব, আবুল হাসনত রাসেল, এম হামিদ হোছাইন, ইরফানুল আলম হিমেল, সাইফ উদ্দিন, তৌহিদ ইসলাম, আশরাফ জামান, ছামি, ফারদীন ইব্রাহিম, তাছিন, সানি প্রমুখ।

এমআরএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।