মুক্তাগাছায় ছুরিকাঘাতে কাউন্সিলরের ছেলে খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৩:২৮ এএম, ০৬ অক্টোবর ২০২২
নিহত শান্ত রহমান

ময়মনসিংহের মুক্তাগাছায় ছুরিকাঘাতে শান্ত রহমান (১৭) নামের এক কিশোর নিহত হয়েছেন। এ ঘটনায় সাজ্জাত হোসেন শিমুল (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (৫ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে পৌর শহরের আয়মান নদীর প্রতিমা বিসর্জন ঘাট থেকে কিছুটা দূরে গরুর হাটে এ ঘটনা ঘটে।

নিহত শান্ত রহমান পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আজিজা রহমান দম্পতির ছেলে।

এ বিষয়ে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) চাঁদ মিয়া জাগো নিউজকে বলেন, একজন নিহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে আসি। এসে জানতে পারি এক কিশোরকে ছুরিকাঘাত করা হয়েছে। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়েছে। তবে কেন, কীভাবে এ ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। জানার চেষ্টা চলছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. শফিকুল ইসলাম বলেন, হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোর মারা গেছেন। মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, নিহত শান্তর সঙ্গে থাকা সাজ্জাত হোসেন শিমুল নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তার কাছ থেকে নেশাজাতীয় ইনজেকশন ও চাপাতি জব্দ করা হয়েছে। তবে দুর্গাপূজা বা বিসর্জনের সঙ্গে এ ঘটনার কোনো সম্পৃক্ততা নেই। ঘটনার প্রকৃত কারণ জানার চেষ্টা চলছে।

মঞ্জুরুল ইসলাম/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।