খুলনায় যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৫:৩১ পিএম, ০৬ অক্টোবর ২০২২
প্রতীকী ছবি

খুলনায় পলাশ (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় সৌরভ নামের আরেক যুবক জখম হন।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে নগরীর টুটপাড়া তালতলা ক্রস রোডের জনৈক দারার বালির মাঠে এ ঘটনা ঘটে। পলাশ লবণচরা ২ গলি ভুতের আড্ডা এলাকার বাসিন্দা জনৈক শিপনের ছেলে।

স্থানীয়রা জানায়, টুটপাড়া এলাকার একটি গ্রুপের সঙ্গে পলাশের দীর্ঘদিনের বিরোধ রয়েছে। বৃহস্পতিবার দুপুরে পলাশ ও সৌরভ তালতলা ক্রস রোডে আসলে নুর আজিম গ্রুপের সদস্যরা তাদের তাড়া করেন। ওই দুই যুবক দারা সাহেবের বালুর মাঠের দিকে দৌড় দেন। দুর্বৃত্তরা তাদের দুজনের পিছু নেয়। পরে তাদের দুজনকে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কোপাতে থাকেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক পলাশকে মৃত ঘোষণা করেন। সৌরভ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রূপসা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এস আই) মো. সাইদুর রহমান বলেন, দুপর ৩টার দিকে তালতলা ক্রস রোডে পলাশ ও সৌরভ নামের দুই যুবককে কুপিয়ে গুরুতর জখম করেন প্রতিপক্ষ। ধারালো অস্ত্রের আঘাতে সৌরভ প্রাণে বেঁচে গেলেও অপর যুবক পলাশ মারা যান। তবে এ ঘটনায় এখনও কেউ আটক হয়নি।

আলমগীর হান্নান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।