পাকিস্তানিরা টিকতে পারেনি, আওয়ামী লীগও পারবে না: প্রিন্স

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ০৬ অক্টোবর ২০২২

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, চলমান আন্দোলনে জনগণের ব্যাপক অংশগ্রহণে সরকার দিশেহারা হয়ে হত্যা, নির্যাতন, হামলা, মামলা করে দমন করতে চায়। তারা বেসামাল আচরণ করছেন। এসব করে পাকিস্তানিরাও রেহাই পাননি। কোনো স্বৈরশাসক ক্ষমতায় টিকতে পারেনি। আওয়ামী ফ্যাসিবাদও টিকতে পারবে না।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে ময়মনসিংহ নগরীর নতুনবাজার দলীয় কার্যালয়ে চলমান আন্দোলন দমনে গুলিতে নিহতদের স্মরণে আয়োজিত শোক মিছিলের আগে তিনি এসব কথা বলেন।

এমরান সালেহ প্রিন্স বলেন, ‘শহীদের লাশ, রক্ত ছুঁয়ে শপথ নিয়েছি, ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার কায়েম করবো। গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনবো। দেশের মালিকানা জনগণের কাছে ফিরিয়ে দেবো। দুর্নীতি, দুঃশাসন ও দুর্ভোগের চির অবসান ঘটাবো।’

jagonews24

তিনি আরও বলেন, আওয়ামী লীগ অবৈধ ক্ষমতার দম্ভে কাউকে কাউকে মহামানবে পরিণত করতে গিয়ে মহাদানবে পরিণত করছে। ফেসবুকে স্বাধীন মতপ্রকাশ করাতে শিশুসন্তানের মাকে গ্রেফতার করেছে। এসব করে কারোর সম্মান রক্ষা করা যায় না। বরং, চরম ফ্যাসিবাদের বহিঃপ্রকাশ ঘটে। মিথ্যা আত্মঅহামিকা, অহংকার সরকারকে মহাদানবীয় সরকারে পরিণত করেছে।’

এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, অ্যাডভোকেট এমএ হান্নান খান, শাহ শিব্বির আহমেদ ভুলু, একেএম মাহাবুবুল আলম মাহাবুব, শামীম আজাদ, ফারজানা রহমান হুসনা প্রমুখ।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।