কিস্তি পরিশোধ করতে না পেরে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৯:৪৪ এএম, ০৭ অক্টোবর ২০২২
ফাইল ছবি

বরিশালের গৌরনদী উপজেলায় একটি বেসরকারি সংস্থা থেকে নেওয়া ঋণের কিস্তি পরিশোধ করতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছেন রোকেয়া বেগম (২৮) নামে এক গৃহবধূ।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে উপজেলার পূর্ব শরিফাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। রোকেয়া বেগম ওই এলাকার সৌদি প্রবাসী আমিনুল ইসলামের স্ত্রী।

রোকেয়া বেগমের স্বামী সৌদি প্রবাসী আমিনুল ইসলাম মুঠোফোনে বলেন, প্রতিমাসেই সংসার খরচের জন্য টাকা পাঠানো হয়। সংসারে কোনো অভাব ছিল না। কিন্তু এরপরও আমাকে না জানিয়ে রোকেয়া ব্র্যাক এনজিও ও সুদ ব্যবসায়ীদের কাছ থেকে মোটা সুদে ঋণ নিয়েছিল। ওই টাকা রোকেয়া কোথায় খরচ করেছে কিছুই বলতে পারছে না। ওই কিস্তির টাকার জন্য চাপ দেওয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে পরিবারের লোকজন তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন বলেন,শরিফাবাদ গ্রামের এক গৃহবধূ আত্মহত্যার চেষ্টা করেছেন এমন কোনো সংবাদ জানা নেই। তবে এখন জানলাম। বিষয়টি খোঁজ নিয়ে দেখা হচ্ছে।

সাইফ আমীন/আরএডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।