সংবাদ প্রকাশের পর মিঠাছড়া-বামনসুন্দর সড়ক সংস্কার শুরু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ০৭ অক্টোবর ২০২২

দুই মাস বন্ধ থাকার পর মিরসরাইয়ের মিঠাছড়া-বামনসুন্দর সড়কের সংস্কার কাজ শুরু হয়েছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকাল থেকে সংস্কার কাজ শুরু করেন ঠিকাদারি প্রতিষ্ঠান। কাজ শুরু হওয়ায় স্বস্তিতে এ সড়ক দিয়ে যাতায়াত করা শত শত মানুষ।

এর আগে ‘দুই মাস ধরে সড়ক সংস্কার কাজ বন্ধ, দুর্ভোগে লক্ষাধিক মানুষ’ শিরোনামে জাগো নিউজে সংবাদ প্রকাশ হয়। বিষয়টি সংশ্লিষ্টদের নজরে এলে ঠিকাদারি প্রতিষ্ঠান কাজ শুরু করে।

খোঁজ নিয়ে জানা গেছে, মিরসরাই উপজেলার অত্যন্ত গুরুত্বপূর্ণ এ সড়ক দিয়ে মিঠানালা, কাটাছরা, দুর্গাপুর ও মিরসরাই সদর ইউনিয়নের প্রায় লক্ষাধিক মানুষ যাতায়াত করে। এছাড়া মিঠাছড়া উচ্চ বিদ্যালয়, মিঠাছড়া মাদরাসা, মিরসরাই কলেজ ও প্রাথমিক বিদ্যালয়সহ বেশকয়েকটি প্রতিষ্ঠানের শিক্ষার্থীরও চলাচল করে। এ সড়ক দিয়ে প্রতিদিন সিএনজি, অটোরিকশা, মোটরাসাইকেল ও মিনি পিকআপসহ শত শত গাড়ি যাতায়াত করে। সড়কটি গুরুত্বপূর্ণ হলেও গত দুই মাস ধরে সংস্কার কাজ বন্ধ থাকায় দুর্ভোগের শেষ ছিলো না এখানকার শিক্ষার্থী ও স্থানীয় বাসিন্দাদের।

মিরসরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান সামছুল আলম দিদার বলেন, আমি জাগো নিউজকে ধন্যবাদ জানাচ্ছি। এ অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশের পর ঠিকাদার সংস্কার কাজ শুরু করেছেন। এতে করে মানুষের দুর্ভোগ কমবে।

ঠিকাদারি প্রতিষ্ঠান দা নিউ ট্রেড লিংকের স্বত্বাধিকারী মো. তাজুল ইসলাম বলেন, মিঠাছড়া-বামনসুন্দর সড়কের সাড়ে চার কিলোমিটার অংশের কাজ পায় আমার প্রতিষ্ঠান। জুন মাস থেকে কাজ শুরু করেছি। দুই কোটি ৯ লাখ টাকা বরাদ্দের সংস্কার কাজ শুরু করার কিছুদিন পর আমার স্ত্রী খুব অসুস্থ হয়ে পড়ে। তাকে নিয়ে প্রায় একমাস হাসপাতালে ছিলাম। এজন্য কাজ বন্ধ ছিল। গত ৬ অক্টোবর থেকে সংস্কার কাজ শুরু করেছি। আশা করছি কিছুদিনের মধ্যে কাজ শেষ করা সম্ভব হবে।

আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।