আশুলিয়া প্রেস ক্লাবের ১৮ সাংবাদিকের পদত্যাগ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ১২:০৭ এএম, ০৫ নভেম্বর ২০২২

বর্তমান কমিটির নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে আশুলিয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১৮ জন সংবাদিক এক যোগে পদত্যাগ করেছেন।

শুক্রবার (৪ নভেম্বর) সকালে প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক মনির মন্ডলের কাছে এ পদত্যাগপত্র তুলে দেওয়া হয়।

পদত্যাগ করা সদস্যরা হলেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি শহীদুল্লাহ্ মুন্সী (যায়যায়দিন), সাবেক
সাধারণ সম্পাদক লাইজু আহমেদ চৌধুরী (মোহনা টিভি), সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু (জাগো নিউজ ও যমুনা টেলিভিশন) লোকমান হোসেন খোকা চৌধুরী (দেশ রূপান্তর), জাহিদ হাসান সাকিল (এটিএন নিউজ ও কালের কণ্ঠ), ওমর ফারুক (আলোকিত কণ্ঠ), শাহিনুর রহমান শাহিন (দেশ টিভি ও খোলা কাগজ), জাহাঙ্গীর আলম রাজু (আমাদের কণ্ঠ), শফি মাহমুদ (ডিবিসি), রাকিব হাসান জিল্লু (সময়ের আলো), অপু খন্দকার (ভোরের ডাক), সোহেল রানা (বণিক বার্তা), আবুল হায়াত বাচ্চু (দেশবার্তা), রিফাত মেহেদী (আজকের পত্রিকা) মাহিদুল ইসলাম মাহিদ (ঢাকা পোষ্ট), আব্দুল্লাহ আল ওয়াহিদ (মাই টিভি), আব্দুল কাইয়ুম (যুগের কণ্ঠস্বর), সীমা আক্তার ছোয়া (বাংলাদেশের খবর)।

আশুলিয়া প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক লাইজু আহমেদ চৌধুরী বলেন, গত দুই বছর ধরে প্রেস ক্লাবের বতর্মান কমিটি গঠনতন্ত্রকে বৃদ্ধাঙুলি প্রদর্শন করে আসছে। ভোটের রাজনীতি করতে ও পেশি শক্তি বজায় রাখতে অপরাধীদের প্রেস ক্লাবের সদস্য করছেন। বারবার প্রতিবাদ করলেও তারা কর্ণপাত না করায় পদত্যাগ করতে বাধ্য হয়েছি।

আশুলিয়া প্রেস ক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বলেন, পদত্যাগের বিষয়টি আমি শুনেছি। এখনো বিস্তারিত জানি না।

মাহফুজুর রহমান নিপু/আরএডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।