সিলেটে বিএনপি নেতা বদরুজ্জামান সেলিম কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ২৭ নভেম্বর ২০২২

২০১৮ সালের একটি সহিংসতার মামলায় সিলেট মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি বদরুজ্জামান সেলিমকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (২৭ নভেম্বর) মহানগর দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ বলেন, ২০১৮ সালের সংসদ নির্বাচনের আগে একটি সংঘর্ষের ঘটনায় মামলা হয় বদরুজ্জামান সেলিমের বিরুদ্ধে। রোববার আদালতে জামিন চাইতে গেলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিকে বিএনপির নেতা বদরুজ্জামান সেলিমকে ‘ষড়যন্ত্রমুলক গায়েবি মামলায়’ কারাগারে প্রেরণ করা হয়েছে দাবি করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা ও মহানগর বিএনপি।

সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো পৃথক প্রতিবাদ লিপিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী ও সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী বলেন, বিএনপির চলমান গণতান্ত্রিক আন্দোলন বাধাগ্রস্ত করতে পুরাতন স্টাইলে আবারও বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানি ও কারাগারে পাঠানো হচ্ছে।


ছামির মাহমুদ/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।