ওসমানী মেডিকেল কলেজে মিললো শিবিরের প্রচারপত্র-অস্ত্র

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৭:২৮ পিএম, ২৯ নভেম্বর ২০২২

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ থেকে ছাত্রশিবিরের প্রচারপত্র ও দেশীয় অস্ত্র জব্দ করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেল ৩টার দিকে কলেজের একটি ভবনের তৃতীয় তলার একটি কক্ষ থেকে এসব জব্দ করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, এমএজি ওসমানী মেডিকেল কলেজে দীর্ঘদিন থেকে বন্ধ থাকা শিবিরের নিয়ন্ত্রণাধীন তৃতীয় তলার একটি কক্ষে দেশীয় অস্ত্র ও প্রচার সামগ্রী দেখতে পান কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। খবর পেয়ে কক্ষ খুলে হকিস্টিক, দা, কুড়ালসহ বিভিন্ন ধরনের প্রচার সামগ্রী জব্দ করে পুলিশ।

ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধরণ সম্পাদক নাজমুল হাসান জাগো নিউজকে বলেন, ডা. সৌমিত্র খুনের পর থেকে ওসমানী মেডিকেল কলেজে ছাত্রশিবিরের রাজনীতি নিষিদ্ধ আছে। কিন্তু কৌশলে ছাত্রশিবির ঐতিহ্য সাহিত্য সাংস্কৃতিক গোষ্ঠী ও রিপোর্টস ক্লাবের নামে সক্রিয় হয়ে ওঠে। ইদানিং তারা কলেজ ভবনের তৃতীয় তলার একটি কক্ষে অস্ত্র মজুত ও দলীয় প্রচারপত্র বিলি করার চেষ্টা করছে বলে আমরা জানতে পেরেছি।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অস্ত্র ও লিফলেট জব্দ করা হয়। এ বিষয়ে কলেজ কর্তৃপক্ষ মামলা করলে আমরা আইনগত ব্যবস্থা নেবো।

ছামির মাহমুদ/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।