মামলার হাজিরা দিতে যাওয়ার পথে বাদীর ভাইকে হত্যা, কারাগারে ৫

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০২:৩৫ পিএম, ৩০ নভেম্বর ২০২২
হত্যা মামলায় গ্রেফতার পাঁচজন

মামলায় হাজিরা দিতে আদালতে যাওয়ার পথে ধুনট উপজেলায় বাদীর ভাইকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩০ নভেম্বর) দুপুরে বগুড়া আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- উপজেলার হেউটনগর কোদলাপাড়া গ্রামের মহির উদ্দিনের ছেলে মোজাম্মেল হক (৫৫), তার ছেলে ফজলুল হক (৩৮), রুবেল মিয়া (৩০), সেলিম হোসেন (২৮) ও আব্দুল বাছেদের ছেলে ছানোয়ার হোসেন (৩৬)।

নিহত আব্দুল খালেক উপজেলার কালেরপাড়া ইউনিয়নের হেউটনগর কোদলাপাড়া গ্রামের মৃত আজাহার আলীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, কোদলাপাড়া জামে মসজিদের কমিটি গঠন নিয়ে নিহত আব্দুল খালেকের ভাই আব্দুস ছাত্তারের সঙ্গে মোজাম্মেল হকের বিরোধ রয়েছে। ওই বিরোধের জের ধরে আব্দুস ছাত্তার বাদী হয়ে ২ নভেম্বর বগুড়া আদালতে একটি মামলা করেন। ওই মামলায় মোজাম্মেলসহ কয়েকজনকে আসামি করা হয়।

এদিকে মঙ্গলবার সকালে মামলার হাজিরা দিতে ছাত্তার ও তার ভাই খালেক বগুড়া আদালতের উদ্দেশ্যে রওনা হন। পথে ছাত্তারকে আদালত থেকে মামলা প্রত্যাহার করে নিতে বলেন মোজাম্মেলকসহ কয়েকজন। কিন্তু মামলা প্রত্যাহার করতে রাজি না হওয়ায় তারা মারধর করেন। এতে গুরুতর আহত হন খালেক। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় বিকেলে বগুড়া আদালত চত্বর থেকে পাঁচজনকে গ্রেফতার করা হয়। রাতে নিহত খালেকের ছোট ভাই আব্দুল কাদের বাদী হয়ে ধুনট থানায় সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জাগো নিউজকে বলেন, এ মামলার অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। আইনি প্রক্রিয়া শেষে নিহত আব্দুল খালেকের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।