সমাবেশের আগে গায়েবি মামলা দিয়ে আতঙ্ক ছড়ানো হচ্ছে: দুলু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ৩০ নভেম্বর ২০২২

রাজশাহী বিভাগীয় সমাবেশের আগে বিএনপি কর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা দিয়ে আতঙ্ক ছড়ানো হচ্ছে। তবে কোনো কিছুই আমাদের ঠেকাতে পারবে না। সমাবেশ সফল হবে বলে মন্তব্য করেছেন রাজশাহী বিভাগীয় জনসভার সমন্বয়ক ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

বুধবার (৩০ নভেম্বর) রাজশাহী নগরীর মালোপাড়া বিএনপি অফিসে ৩ ডিসেম্বর জনসভা উপলক্ষে নেতাকর্মীদের পুলিশি হয়রানি, মামলা ও গ্রেফতারের প্রতিবাদে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা বার বার জেলা প্রশাসন ও পুলিশের সঙ্গে যোগাযোগ করেছি। আশা করছি ১ তারিখ থেকে তারা মাঠের অনুমতি দিবে। ১ তারিখ থেকে পরিবহন ধর্মঘট। নেতাকর্মীরা এখনই রাজশাহী চলে আসছেন। তাহলে তারা কোথায় থাকবেন। মাদরাসা মাঠ ১ তারিখের আগে ব্যাবহার করতে দিবে না। আমরা কিছু বিভিন্ন কমিউনিটি সেন্টার ভাড়া করেছিলাম। কিছু পুলিশ কর্মকর্তা তাদেরও গ্রেফতারের হুমকি দিয়েছে।

তিনি আরও বলেন, পুলিশ যদি সরকারি দলের দায়িত্ব পালন করে তাহলে আমরা কোথায় যাবো? গুটি কয়েক পুলিশের জন্য পুরো পুলিশের দোষ হবে। বিভিন্ন স্থান থেকে রাজশাহীতে আসলেই চাপ দেওয়া হচ্ছে। হুমকি দেওয়া হচ্ছে। গায়েবি মামলা দিয়ে ত্রাস সৃষ্টি করা হচ্ছে। যত বাধাই আসুক এই সমাবেশ সফল করা হবে। আজকের মধ্যেই লাখ লাখ মানুষ আসবে। এখনও আমাদের আনুষ্ঠানিকভাবে মাঠ দেয়নি। আমরা শান্তিপূর্ণ ভাবেই সমাবেশ করতে চাই।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী মহানগর বিএনপির সাবেক সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত ও জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।

জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।