রাজশাহীতে বিএনপির সমাবেশে দফায় দফায় মারামারি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৭:০৩ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২

রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশে দফয় দফায় মারামারির ঘটনা ঘটেছে। শনিবার (৩ ডিসেম্বর) সমাবেশ চলাকালে ও সমাবেশ শেষে বিএনপির দুই গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সমাবেশে বিএনপির সাবেক সংসদ সদস্য (এমপি) নাদিম মোস্তফার বক্তব্য চলাকালে সমাবেশস্থলে বসাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এসময় নেতাকর্মীরা একে অন্যের দিকে লাঠি, ফেস্টুন, পানির বোতল ছোড়াছুড়ি করতে থাকেন। পরে অবশ্য মঞ্চে থাকা নেতাদের কথায় তারা শান্ত হয়ে বসেন।

রাজশাহীতে বিএনপির সমাবেশে দফায় দফায় মারামারি

তবে সমাবেশ শেষ হওয়ার পর আবার ওই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এসময়ও নেতাকর্মীরা লাঠি, ফেস্টুন নিয়ে একে অন্যের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়েন। পরে পুলিশ পরিস্থিতি শান্ত করে।

এ বিষয়ে রাজশাহী বিএনপির বিভাগীয় গণসমাবেশের অহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, মারামারি হয়েছে। আমি যেটুকু শুনেছি, সমাবেশ চলাকালে বিএনপি নেতা অ্যাডভোকেট শফিকুল হক মিলনের লোকজনের সঙ্গে ঝামেলা হয়। পরে সেই রাগ থেকেই আবার সমাবেশ শেষ মারামারি হয়েছে বলে শুনেছি। এর বেশি কিছু জানি না।

এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।