একসঙ্গে তিন সন্তানের জন্ম, খুশিতে ভাসছে পরিবার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ০৫ ডিসেম্বর ২০২২

ময়মনসিংহে একসঙ্গে তিন সন্তান প্রসব করেছেন সুমা আক্তার (২৬) নামে এক গৃহবধূ। এতে খুশিতে ভাসছে নবজাতকদের পরিবার। সুমা টাঙ্গাইলের মধুপুর উপজেলার গোপদ গ্রামের মারুফ মিয়ার স্ত্রী।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুর ২টার দিকে ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকার পিপলস ডায়াগনস্টিক অ্যান্ড হাসপাতালে ওই তিন নবজাতকের জন্ম হয়। তাদের মধ্যে দুইজন ছেলে ও একজন মেয়ে।

নবজাতকদের বাবা মারুফ মিয়া বলেন, স্ত্রীর প্রসব ব্যথা শুরু হলে রোববার দিনগত রাত ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। সেখান থেকে আমাদের ঢাকায় স্থানান্তর করা হয়। পরে ডা. হামিদা আক্তারের সঙ্গে পরামর্শ করে পিপলস ডায়াগনস্টিক অ্যান্ড হাসপাতালে ভর্তি করি। সোমবার দুপুর ২টার দিকে অস্ত্রোপচারে আমাদের দুই ছেলে ও এক মেয়ের জন্ম হয়।

তিনি আরও বলেন, জন্মের পর নবজাতকদের ওজন কম ও শ্বাসকষ্ট থাকায় চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের এনআইসিইউতে স্থানান্তর করেন। তবে তাদের মা সুস্থ আছেন।

তিন নবজাতকের দাদা আব্দুল মজিদ বলেন, একসঙ্গে তিন নাতি-নাতনি পৃথিবীতে আসায় আমরা খুব আনন্দিত। এতে আমাদের পরিবারে আনন্দের বন্যা বইছে।

এ বিষয়ে পিপলস ডায়াগনস্টিক অ্যান্ড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) অধ্যাপক ডা. মো. আনোয়ার হোসেন বলেন, জন্মের পর নবজাতকদের ওজন কম ও কিছুটা শ্বাসকষ্ট থাকায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নবজাতকদের মা সুস্থ আছে।

মঞ্জুরুল ইসলাম/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন j[email protected] ঠিকানায়।