গর্তে মিললো শিশুর মরদেহ, আটক সৎ মা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০২:৩০ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২

ময়মনসিংহের ভালুকায় ময়লা পানির গর্ত থেকে মারুফ (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সৎ মা লাভলী আক্তারকে আটক করা হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিদিয়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মারুফ একই এলাকার মাহমুদুল হাসানের ছেলে।

ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুস সালাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মারুফের বাবা মাহমুদুল হাসান তার প্রথম স্ত্রীকে তালাক দিয়ে লাভলী আক্তারকে বিয়ে করে। ঘটনার দিন সন্ধ্যার পর থেকে মারুফ নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পর পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধ্যান পায়নি। পরে বাড়ির পাশের টিউবওয়েলের পানি গড়িয়ে পড়ার গর্তে শিশুটি থাকতে পারে, এমন ধারণা করে বৈদ্যুতিক মোটর লাগিয়ে ওই গর্ত সেঁচে ময়লার নিচ থেকে থেকে শিশুর মরদেহ উদ্ধার করে পরিবার ও স্থানীয় লোকজন। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এসআই মো. আব্দুস সালাম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, হত্যার পর ওই শিশুকে গর্তে ফেলে দেওয়া হয়েছে। সৎ মা লাভলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এই ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মঞ্জুরুল ইসলাম/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।