ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, সৎ বাবা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৬:২৫ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২
গ্রেফতার সিরাজ উদ্দিন

ময়মনসিংহের ভালুকায় এক কিশোরীকে ধর্ষণের পর অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় করা মামলায় সৎ বাবা মো. সিরাজ উদ্দিনকে (৪৫) গ্রেফতার করেছে র‍্যাব-১৪।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দিনগত রাত সোয়া ১২টার দিকে ভালুকা উপজেলার সিডস্টোর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে কিশোরীর মা বাদী হয়ে সিরাজ উদ্দিনকে আসামি করে ভালুকা থানায় মামলা করেন।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ র‍্যাব-১৪ কার‍্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মামলার নথির বরাত দিয়ে র‍্যাব-১৪ এর সিনিয়র এএসপি বেলায়েত হোসেন বলেন, শিশুর মা সাত বছর আগে সিরাজ উদ্দিনকে বিয়ে করেন। তখন থেকেই শিশুটি তার মায়ের সঙ্গে সৎ বাবার বাড়িতে বসবাস করে আসছিল। ঘটনার দিন চলতি বছরের ৩ মার্চ রাত ১১টার দিকে মা কাজে যাওয়ার সুযোগে সৎ বাবা শিশুটিকে একা পেয়ে ধর্ষণ করেন। তবে ভয়ভীতি দেখানোয় ধর্ষণের ঘটনা তখন মেয়েটি তার মাকে জানায়নি।

তিনি বলেন, সম্প্রতি ওই কিশোরীর শারীরিক অবস্থার পরিবর্তন ঘটলে তার মা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে পরীক্ষা করালে জানতে পারেন, মেয়ে বর্তমানে আনুমানিক আট মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনার পর মামলা হলে র‍্যাব-১৪ অভিযান চালিয়ে সিরাজকে গ্রেফতার করে।

র‍্যাবের এই কর্মকর্তা আরও বলেন, গ্রেফতার সিরাজ উদ্দিন প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

মঞ্জুরুল ইসলাম/ এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।