খুলনায় মার্কেটে কেমিক্যালের দোকানে অগ্নিকাণ্ড

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৬:২৪ এএম, ০৮ ডিসেম্বর ২০২২

খুলনার বড় বাজার এলাকার খাজা খান জাহান আলী হকার্স মার্কেটে পলিথিন ও কেমিক্যালের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে মার্কেটের তিনটি দোকান পুড়ে গেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বুধবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ক্লে রোডে অবস্থিত ওই মার্কেটে আগুনের সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বয়রা স্টেশনের নিয়ন্ত্রণকক্ষ সূত্রে জানা যায়, ওই মার্কেটের সাধারণ সম্পাদক মোস্তফা পাটোয়ারীর পলিথিন ও কেমিক্যালের দোকানে আগুন লাগে। সেই আগুন পাশের আরও দুটি দোকানে ছড়িয়ে পড়ে। আগুন দেখতে পেয়ে আশপাশের লোকজন নেভানোর চেষ্টা করে।

পরে খবর পেয়ে নগরীর টুটপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স থেকে দুটি ও খুলনা সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স থেকে তিনটি ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে যান।

ফায়ার সাভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক ফারুক হোসেন সিকদার জানান, আগুনে তিনটি দোকান পুড়ে গেছে। এর মধ্যে একটি কসমেটিকের দোকান, একটি তারের দোকান ও একটি রঙের দোকান। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে কিছু জানাতে পারেননি তিনি।

আলমগীর হান্নান/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।