সিলেটে বাস থেকে ১০৫ রাউন্ড গুলি উদ্ধার, আটক ৭

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৮:৪০ এএম, ০৮ ডিসেম্বর ২০২২

সিলেটের গোয়াইনঘাটে জাফলং থেকে সিলেট মহানগরগামী একটি যাত্রীবাহী বাস থেকে শটগানের দুই বাক্স গুলি উদ্ধার করা হয়েছে। একটি থলের মধ্যে দুটি বাক্সে ১০৫ রাউন্ড গুলি ছিল। গুলিগুলোর মোড়কে ‘মেড ইন ইন্ডিয়া’ লেখা রয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুর ১টায় সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার বটেশ্বর এলাকায় ‘আফ্ফান এন্টারপ্রাইজ’ নামে একটি বাসে তল্লাশি চালিয়ে গুলিগুলো জব্দ করে পুলিশ। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বাসচালক, সহকারীসহ সাতজনকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে বুধবার দুপুর ১টায় সিলেটের শাহপরাণ থানার বটেশ্বর এলাকায় যাত্রীবাহী বাস থামিয়ে তল্লাশি চালানো হয়। এসময় বাসের মালামাল রাখার বাক্সে একটি ব্যাগের ভেতর থেকে দুটি বাক্সে শটগানের ১০৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তবে ব্যাগটির মালিককে খুঁজে পাওয়া যায়নি। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বাসচালক, সহকারী, যাত্রীসহ সাতজনকে আটক করে পুলিশ।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান জাগো নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, উদ্ধার হওয়া শটগানের গুলিগুলোর মোড়কে ‘মেড ইন ইন্ডিয়া’ লেখা আছে। এই গুলিগুলো কার সেটি জানা যায়নি। গুলি বহনকারী চিহ্নিত করতে সাতজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ছামির মাহমুদ/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।