রাজশাহীতে ঢাকাগামী বাসে যাত্রী সংকট, কমছে পরিবহন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৭:১৫ পিএম, ০৮ ডিসেম্বর ২০২২

যাত্রী সংকটে রাজশাহী থেকে ঢাকাগামী পরিবহন সংখ্যা কমিয়ে ফেলা হয়েছে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকেল থেকে বাস কাউন্টারগুলো ফাঁকা দেখা গেছে। মাঝে মধ্যে দু-একটি বাস ফাঁকা আসন নিয়েই ছাড়তে দেখা গেছে।

নগরীর শিরোইল এলাকার গিয়ে দেখা যায়, ঢাকাগামী সব পরিবহনের কাউন্টার ফাঁকা। অন্য সময় শুক্রবার যেখানে টিকিট পাওয়া দুষ্কর, সেখানে যাত্রী মিলছে না। তবে রাজনৈতিক উত্তেজনার কারণে যাত্রী কমেছে বলে পরিবহন সংশ্লিষ্টদের ধারণা।

একতা ট্রান্সপোর্টের বাসে ঢাকা যাবেন শরিফুল ইসলাম। তিনি বলেন, জরুরি ব্যবসায়িক কাজে ঢাকায় যেতে হচ্ছে। বিকেল ৪টার গাড়ি সন্ধ্যায় ছাড়ছে না।

দেশ ট্রাভেলস কাউন্টারে অপেক্ষা করছেন আব্দুল মতিন। পেশায় তিনি গাড়িচালক। ছুটি শেষে আজ আবারও ফিরছেন কর্মস্থলে। মতিন বলেন, টিকিট তো পেয়েছি। কিন্তু গাড়ি কখন ছাড়বে কে জানে।

রাজশাহীতে ঢাকাগামী বাসে যাত্রী সঙ্কট, কমছে পরিবহন

একতা ট্রান্সপোর্টের উত্তর অঞ্চলের প্রধান শরিফুল ইসলাম সুমন বলেন, গাড়ি বন্ধ রাখার কোনো নির্দেশনা নেই। আজ অর্ধেক যাত্রী কমে গেছে। গতকাল ২৪টি গাড়ি রাজশাহী থেকে ছেড়ে গেছে। আজ ১২-১৩টি গাড়ি ছাড়তে পারবো কি না জানি না।

রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সাধারণ সম্পাদক মতিউল হক টিটু বলেন, কয়েকদিন আগে প্রশাসনের আশ্বাসে আমার ধর্মঘট তুলেছি। এখন পরিবহন ধর্মঘটের কোনো নির্দেশনা নেই। তবে রাজশাহী থেকে ঢাকাগামী যাত্রী কমেছে।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।