দুই শতাধিক বাস পোড়ানোর প্রস্তুতি নিয়েছে সরকার: পংকী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ১০:০৫ পিএম, ০৮ ডিসেম্বর ২০২২

সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেছেন, আওয়ামী সরকার অতীতের মতো বিরোধী দলকে নিশ্চিহ্ন করতে আগুন সন্ত্রাস ও ম্যাসাকারের পথ বেঁচে নিয়েছে। তারা দুই শতাধিক বাস পোড়ানোর জন্য প্রস্তুত রেখেছে। যার দায় বিরোধী দলের ওপর চাপাতে চায়। তারা আবারও রাতের অন্ধকারে ভোট উৎসবের পায়তারা করছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

পংকী বলেন, নয়াপল্টনে পুলিশের বর্বরোচিত হামলা, নির্বিচার গুলিতে বিএনপির এককর্মী নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন শতাধিক। সরকারের ভিত কেঁপে উঠেছে। তাই তারা জাতীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ থেকে শুরু করে তৃণমূল কর্মীদের গণগ্রেফতার শুরু করেছে। তারপরও তারা গণতন্ত্রের বুলি আওড়ায়। তারা ইতিহাসের শ্রেষ্ঠ ধোঁকাবাজ ও প্রতারক।

দুই শতাধিক বাস পোড়ানোর প্রস্তুতি নিয়েছে সরকার: পংকী

মহানগর বিএনপির যুগ্ম-আহ্বায়ক রেজাউল হাসান কয়েস লোদীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক হুমায়ুন কবির শাহীন, যুগ্ম-আহ্বায়ক ফরহাদ চৌধুরী শামীম, জিয়াউল গণি আরেফিন জিল্লুর, অ্যাডভোকেট হাবিবুর রহমান, সৈয়দ মিসবাহ উদ্দিন, এমদাদ হোসেন চৌধুরী, নজীবুর রহমান নজীব, সালেহ আহমদ খসরু, আমির হোসেন, মুকুল আহমদ মুর্শেদ, সৈয়দ সাফেক মাহবুব ও শামীম মজুমদার বক্তব্য রাখেন।

এছাড়া বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। মিছিলটি দক্ষিণ সুরমার রেলগেইট থেকে শুরু হয়ে কিন ব্রিজের সামনে এসে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

এসময় বিএনপি নেতা অ্যাডভোকেট আশিক উদ্দিন, মো. শাহাব উদ্দিন, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, আবুল কাশেম, ওয়াহিদুজ্জামান চৌধুরী সুফি, কোহিনুর আহমদ, জসিম উদ্দিন, একেএম তারেক কালাম, শহীদ আহমদ চেয়ারম্যান, ফালাকুজ্জামান চৌধুরী জগলু, ইকবাল বাহার চৌধুরী, আব্দুল লতিফ খান প্রমুখ বক্তব্য রাখেন।

ছামির মাহমুদ/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।