যাত্রী সংকটে বরিশাল থেকে ঢাকাগামী ৪ লঞ্চের যাত্রা বাতিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ০৮:০৪ পিএম, ০৯ ডিসেম্বর ২০২২

যাত্রী সংকটে বরিশাল থেকে ঢাকাগামী চারটি লঞ্চের যাত্রা বাতিল করেছে লঞ্চ মালিক কর্তৃপক্ষ। শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় এমন চিত্র দেখা গেছে বরিশাল নদীবন্দরে।

বরিশাল নদীবন্দর সূত্রে জানা যায়, শুক্রবার বরিশাল থেকে যাত্রী নিয়ে পাঁচটি লঞ্চ ঢাকায় যাওয়ার কথা থাকলেও আশানুরূপ যাত্রী না পেয়ে পারাবত-১৮, প্রিন্স আওলাদ, সুরভী-৭ ও সুন্দরবন-১১ তাদের যাত্রা বাতিল করেছে।

বিআইডব্লিউটিএ বরিশালের নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের পরিদর্শক মো. কবির জানান, পাঁচটি লঞ্চ যাওয়ার কথা থাকলেও যাত্রী না থাকায় শুধু যাচ্ছে পারাবত-১১ লঞ্চটি।

বরিশাল নদীবন্দরে গিয়ে দেখা যায়, অন্যদিনের তুলনায় নদী বন্দরে যাত্রী খুবই কম। শুধু পারাবত-১১ লঞ্চটি যাওয়ার কথা থাকলেও লঞ্চের নিচতলার ডেক দেখা যায় যাত্রীশূন্য।

লঞ্চটির দায়িত্বরত স্টাফরা জানান, ঢাকায় বিএনপির সমাবেশ এবং রাজনৈতিক অস্থিরতার কারণে যাত্রী সংখ্যা অত্যন্ত কম।

বরিশাল নদীবন্দর কর্মকর্তা ও বিআইডব্লিউটিএর উপ-পরিচালক আব্দুর রাজ্জাক একই তথ্য নিশ্চিত করে বলেন, অন্যদিনের তুলনায় নদীবন্দরে আজ যাত্রী খুবই কম। এজন্য চারটি লঞ্চ ঢাকায় যাচ্ছে না বলে আমাদের জানিয়েছে।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।