খুলনায় খেলা দেখতে বড় পর্দার সামনে ভিড়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৯:৪২ পিএম, ০৯ ডিসেম্বর ২০২২

খুলনায় বড় পর্দায় ফুটবল বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল খেলা দেখতে নগরীর বিভিন্ন স্থানে ভিড় করছেন ক্রীড়াপ্রেমীরা। এসব জায়গায় প্রজেক্টরের মাধ্যমে খেলা দেখানো হচ্ছে।

মহানগরীর বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, শহীদ হাদিস পার্ক, নগরীর শিববাড়ি মোড়, ময়লাপোতা মোড়, রূপসা, পিটিআই মোড়, টুটপাড়া, ডালমিল মোড়, মিয়াপাড়া পাইপের মোড়সহ বিভিন্ন এলাকায় স্থাপন করা হয়েছে বড় পর্দা। সেসব পর্দার সামনে ভিড় করেছেন হাজার হাজার দর্শক।

নগরী ময়লাপোতা মসজিদের পাশে স্থাপন করা প্রজেক্টরে খেলা দেখতে আসা ব্রাজিল সমর্থক হুমায়ুন কবীর বলেন, বড় পর্দায় খেলা দেখার মজাই আলাদা। প্রিয় দলের খেলা দেখা তো আর খুশির বিষয়।

শহীদ হাদিস পার্কে খেলা দেখতে এসেছেন বিশ্ববিদ্যালয় পড়ুয়া সাদিয়া আক্তার বলেন, আজ আমার প্রিয় দলের খেলা চলছে। এই খেলা সবার সঙ্গে মিলে দেখার মজাই আলাদা।

নগরীর মিয়াপাড়া এলাকায় বড় পর্দায় খেলা দেখতে আসা স্কুলছাত্র রাসেল বিশ্বাস বলেন, আমি আর্জেন্টিনার ভক্ত। রাতে লিওনেল মেসির খেলা দেখবো।

ব্রাজিলের খেলা দেখার বিষয়ে রাসেল বলেন, বাংলাদেশে এখন দুই দলের সমর্থক বেশি। আর্জেন্টিনা আর ব্রাজিল। এই দুই দল ফাইনাল খেলুক এটাই সবাই চায়। আমি চাই আমার দল আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হোক।

আলমগীর হান্নান/এসআর

 

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।