ব্রাজিলের খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ১০:০৬ এএম, ১০ ডিসেম্বর ২০২২
ফাইল ছবি

বিশ্বকাপ ফুটবলে ব্রাজিলের খেলাকে কেন্দ্র করে বাগবিতণ্ডার জেরে সাভারে ছুরিকাঘাতে নিহত হয়েছেন হাসান মিয়া (২০) নামে একজন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। শুক্রবার (৯ ডিসেম্বর) দিনগত রাত ১২টার দিকে সাভারের ডগরমোড়া স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

শনিবার (১০ ডিসেম্বর) ভোর সাড়ে চারটার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ।

নিহত হাসান সাভারের ডগরমোড়া এলাকায় ভাড়া থেকে একটি জুতার কারখানায় চাকরি করতেন।

পুলিশ জানায়, ব্রাজিলের খেলা শেষে হার-জিত নিয়ে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে হাসানকে ছুরিকাঘাত করেন ক্ষিপ্ত এক দর্শক। এসময় হাসানের বন্ধু এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যান ওই ব্যক্তি। পরে তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন হাসানকে।

এনাম মেডিকেল কলেজের ইমার্জেন্সি বিভাগ থেকে জানা যায়, রাত ১২টা ৪৫ মিনিটে তাদের হাসাপাতালে আনা হয়। হাসানের কোমরে দুটি গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। হাসপাতালে তার ঠিকানা ব্যবহার করা হয়েছে সাভারের ডগরমোড়া এলাকা। তার সঙ্গে কয়েকজন বন্ধু এসেছিল।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতের ঘটনায় একজন নিহত হয়েছে। আমরা অভিযানে আছি। বিস্তারিত পরে জানানো হবে।

মাহফুজুর রহমান নিপু/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।