২০ বছর পর খুলনা নগর-জেলার যুবলীগের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৮:২৯ এএম, ২৫ জানুয়ারি ২০২৩
নগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ ও শেখ শাহাজালাল হোসেন সুজন এবং জেলা যুবলীগের সভাপতি চৌধুরী মো. রায়হান ফরিদ ও মাফুজুর রহমান সোহাগ

খুলনা মহানগর ও জেলা যুবলীগে ২০ বছর পর ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছে। এতে সফিকুর রহমান পলাশ নগর যুবলীগের সভাপতি ও শেখ শাহাজালাল হোসেন সুজন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। অন্যদিকে চৌধুরী মো. রায়হান ফরিদ জেলা যুবলীগের সভাপতি ও মাফুজুর রহমান সোহাগকে সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় নগরীর ইউনাইটেড ক্লাবে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন চলে। এতে সভাপতিত্ব করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। সভা সঞ্চালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল।

২০ বছর পর খুলনা নগর-জেলার যুবলীগের নতুন কমিটি

এ সময় নগর শাখার কমিটি ঘোষণা করা হলেও রাত ১১টায় ঘোষণা করা হয় জেলা শাখার কমিটি। যুবলীগের কেন্দ্রীয় উপ দপ্তর সম্পাদক শাহজাদা দেলোয়ার বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

কাউন্সিলে আরও উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল, মুজিবর রহমান চৌধুরী নিক্সন, রফিকুল ইসলাম রফিক, মৃণাল কান্তি জোয়ার্দার, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. শামীম আল আহসান সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, উপ দপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা, উপ গ্রন্থনা ও প্রকাশনা নবীরুজ্জামান বাবুসহ কেন্দ্রীয় যুবলীগ নেতাসহ খুলনা মহানগর যুবলীগের ৫০৯ জন কাউন্সিলর।

আলমগীর হান্নান/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।