দুই মাস পর আওয়ামী লীগের পালানোর দৌড় শুরু হবে: দুদু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:১৪ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, মামলা-হামলা করে বিএনপিকে ঠেকানো যাবে না। আর দুই মাস পর আওয়ামী লীগের পালানোর দৌড় শুরু হবে।

বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে ময়মনসিংহ নগরীর হরিকিশোর রায় সড়কে ‘গণতন্ত্র হত্যা দিবস’ ও ১০ দফা দাবিতে জেলা বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

দুদু বলেন, ‘একাত্তর সালে জিয়াউর রহমান যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলেন। ১৯৯০ সালে বেগম খালেদা জিয়া আন্দোলন করে স্বৈরাচার বিদায় করেছিলেন। এবারও আরেকটা লড়াই করে গণবিরোধী, ব্যাংক চোর, সব চোর সরকারকে বিদায় করা হবে।’

তিনি বলেন, বিএনপি একমাত্র দল যাদের প্রধানমন্ত্রী হওয়ার জন্য দুজন নেতা তৈরি আছেন। এরমধ্যে একজন বেগম খালেদা জিয়া, আরেকজন তারেক রহমান। কিন্তু শেখ হাসিনার পর প্রধানমন্ত্রী কে হবেন, প্রশ্ন রাখেন বিএনপির এ নেতা।

শামসুজ্জামান দুদু বলেন, ‘আওয়ামী লীগ চোরের দল। ব্যাংক লুট করে নিয়েছে। দেশে ডলার নাই, টাকা নাই। ভাবা যায়? আওয়ামী লীগ বলেছিল, ১০ টাকা কেজি চাল খাওয়াবে। এখন মান-উজ্জত সব গেছে। বেগম খালেদা জিয়া যখন ক্ষমতায় ছিলেন তখন চালের দাম ছিল ১৬ টাকা আর এখন চালের দাম ৭০-৮০ টাকা।’

দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহাবুবুর রহমান লিটনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, দক্ষিণ জেলার সিনিয়র যুগ্ম-আহ্বায়ক জাকির হোসেন বাবলু ও উত্তর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার প্রমুখ।

মঞ্জুরুল ইসলাম/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।